October 26, 2024, 6:25 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

সেন্টমার্টিন ও টেকনাফে পৃথক অভিযানে বিদেশি মদ সহ বিপুল পরিমাণ মাদক জব্দ করেছে কোস্ট গার্ড।

নিজস্ব প্রতিনিধঃ সোমবার (১৯ ডিসেম্বর ২০২২) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ১৯ ডিসেম্বর ২০২২ রাত আনুমানিক ০১০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক শাহপরী দ্বীপ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন শাহপরীর দক্ষিন বিচ সংলগ্ন ঝাউবন থেকে দুই জন ব্যক্তিকে আসতে দেখা যায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে ব্যক্তিদ্বয় দ্রুত ঝাউবনের ভিতরে পালিয়ে যায়। পরবর্তীতে ঝাউ বনে সাঁড়াশি অভিযান চালিয়ে ঝোপের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা একটি ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগটি তল্লাশি করে ৯২৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করা হয় যার আনুমানিক মূল্য চার কোটি বাষট্টি লাখ পঞ্চাশ হাজার টাকা মাত্র।

অপরদিকে রাত আনুমানিক ০০২৫ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন পুরাতন পল্লন পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একজনের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যগণ লোকটিকে থামার সংকেত দেয়। লোকটি কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যগন তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতের লোকটির হাতে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়। আটককৃত ব্যক্তির নাম তাকের আলম (২৩), পিতাঃ সৈয়দুল ইসলাম, দমদমিয়া, টেকনাফ, কক্সবাজার এর বাসিন্দা।

অপর আরেকটি অভিযানে আনুমানিক ০১১৫ ঘটিকায় বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন নাইট্যংপাড়ার নাফ নদী সংলগ্ন প্যারাবন এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একটি ডিঙি নৌকা নদীর তীরে ভিড়তে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। এসময় নৌকায় থাকা মাঝি কোস্টগার্ডের উপস্থিতি বুঝতে পেরে নৌকাটি তীরে রেখে দ্রুত প্যারাবনের মধ্যে পালিয়ে যায়। পরবর্তীতে নৌকাটি তল্লাশি চালিয়ে ২১৩ ক্যান বিয়ার, ৫০ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস), ইয়াবা, বিয়ার, বিদেশী মদ, ডিঙি নৌকা এবং আটককৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন